বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ

চকবাজারের সেই হোটেলের মালিক গ্রেফতার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

চকবাজারে চারতলা ভবনে আগুনের ঘটনায় বরিশাল হোটেল মালিক ফখরুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে চকবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার রাজধানীর সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে স্বজনদের কাছে লাশ হস্তান্তর প্রক্রিয়ায় ময়নাতদন্তের পূর্বে লালবাগ থানার উপপরিদর্শক রাজীব কুমার সাংবাদিকদের এসব তথ্য জানান।

রাজীব কুমার বলেন, ৩০৪ এর ক ও ৩৪ ধারায় একজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের প্রক্রিয়াধীন রয়েছে। গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ তাচ্ছিল্যভাবে গ্যাস সিলিন্ডার রাখা, যার ফলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার চকবাজারের পলিথিন ও প্লাস্টিক কারখানার অগ্নিকাণ্ডে ৬ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। তারা ওই ভবনের নিচতলায় বরিশাল হোটেলের কর্মচারী।

হোটেলের ওপর মাচায় ঘুমন্ত অবস্থায় আগুন লাগায় বের হতে পারেনি। সেখানেই তারা পুড়ে মারা যায়। পোড়া হাত দেখে লাশের সন্ধান মেলে। শেষ মুহূর্তে আপনজনদের ফোন করেও সাহায্য পায়নি দুজন।

আগুন নিয়ন্ত্রণে প্রায় আড়াই ঘণ্টা কাজ করে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। ভবনটির নিচতলার হোটেল থেকে আগুনের সূত্রপাত হয়েছিল বলে জানায় ফায়ার সার্ভিস।

বাংলা৭১নিউজ/এসএই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com