বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার

ঘুষ নেওয়ার অভিযোগে এএসআই প্রত্যাহার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০১৭
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নারায়ণগঞ্জ : আসামির কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এক এএসআইকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

আজ এএসআই আলম মিয়াকে প্রত্যাহার করার জন্য জেলা পুলিশ সুপার মঈনুল হক নির্দেশ দেন। এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আসাদুজ্জামান।

গত ১ জানুয়ারি রাতে নগরীর খানপুর এলাকা থেকে ১০০ ক্যান বিয়ারসহ গৌতম পাল (৩২) নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে ছেড়ে দেওয়ার কথা বলে তার স্বজনদের কাছ থেকে ১ লাখ ৪৫ হাজার টাকা নেয়। টাকা নেওয়ার পরও তাকে না ছেড়ে ৬২ ক্যান বিয়ার দিয়ে মামলা দায়ের করা হয়।

এ ঘটনায় গৌতমের স্বজনরা থানায় গিয়ে ওসি আসাদুজ্জামানকে বিষয়টি অবগত করেন। পরে এ বিষয়ে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়ায় ওই এএসআইকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com