মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

ঘুরে দাঁড়ানো জয়ে আবারও শীর্ষে রিয়াল

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

ফিফা উইন্ডো শেষে মাঠে ফিরেই রিয়াল বেতিসের বিপক্ষে দুর্দান্ত এক জয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছিল বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। ২৪ ঘণ্টা না পেরোতেই আবারও শীর্ষস্থান দখল করলো রিয়াল মাদ্রিদ। রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে পিছিয়ে পড়েও ২-১ গোলের জয় তুলে নিয়েছে তারা।

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে রিয়াল। ম্যাচের মাত্র ৫ মিনিটের মাথায় বক্সের ভেতর অনেকটা ফাঁকা জায়গায় বল পান সোসিয়েদাদের আন্দ্রে বারেনেটেক্সা। তার শট পরপর দুবার ঠেকিয়ে দেন কেপা আরিজাবালাগা। তবে শেষ রক্ষা হয়নি। তৃতীয় শটে এগিয়ে যায় সোসিয়েদাদ। 

গোল খেয়ে ম্যাচে ফেরার জন্য মরিয়া চেষ্টা চালায় রিয়াল। কিন্তু কোনোভাবেই গোলের দেখা মিলছিল না। শেষ পর্যন্ত ১-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় মাদ্রিদের ক্লাবটি। 

তবে বিরতি থেকে ফিরে গোলের জন্য খুব বেশি অপেক্ষা করতে হয়নি রিয়ালকে। ১৫ মিনিটের মধ্যে আদায় করে নেয় দুই গোল। প্রথমে ফ্রান গার্সিয়ার পাস থেকে বক্সের একটু বাইরে থেকে জোরালো শটে বল জালে জড়ান উরুগুইয়ান তারকা ফেদে ভালভার্দে। 

এরপর ৬০ মিনিটে হোসেলুর গোলেও অ্যাসিস্ট করেন গার্সিয়া। এবার বাঁ প্রান্ত দিয়ে তার বাড়ানো ক্রসেই হেডে লক্ষ্যভেদ করেন অরক্ষিত হোসেলু। এই দুই গোলই শেষ পর্যন্ত জয় নিশ্চিত করে রিয়াল।

এ জয়ে মৌসুমে শতভাগ জয়ের ধারা বজায় রাখলো রিয়াল। সে সঙ্গে বার্সেলোনাকে টপকে উঠে গেল পয়েন্ট তালিকার শীর্ষেও।  ৫ ম্যাচ শেষে অপরাজিত থেকে রিয়ালের পয়েন্ট এখন ১৫। সমান ম্যাচ খেলে দুই নম্বরে নেমে যাওয়া বার্সেলোনার পয়েন্ট ১৩। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com