বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজার গণহত্যাকে স্বীকার করে না, তাদের নিষেধাজ্ঞা নিয়ে মাথা ব্যথা নেই কঠোর তদারকির অভাবে সুন্দরবন পুড়ে ছাই হচ্ছে : বাপা আমেরিকার আশায় আন্দোলন করলে হবে না: নুর বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ দলের সভা ডেকেছেন শেখ হাসিনা সব সূচকে পিছিয়ে ঢাকা, বাসযোগ্যতায় দরকার রাজনৈতিক সদিচ্ছা বিএনপির বহিষ্কৃত নেতার কাছে ধরাশায়ী আ’লীগের ৫ নেতা কুড়িগ্রাম সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক ঝালকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় অগ্নিসংযোগ-গুলিবর্ষণ, আহত ৪ সিলেট থেকে ছেড়ে গেল বিমানের হজ ফ্লাইট চট্টগ্রামে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে রাষ্ট্রপতির আহ্বান আইসিসির ওপর নিষেধাজ্ঞার আভাস যুক্তরাষ্ট্রের এফডিসিতে নিপুণের শাস্তির দাবিতে শিল্পীদের মিছিল বোরো ধানের ফলনে সন্তোষ, দামে হতাশ কৃষক তেহরানে ইব্রাহিম রাইসির জানাজা পড়ালেন আয়াতুল্লাহ খামেনি তরুণরা ব্যবসায় এগিয়ে এলে বিনিয়োগ নিয়ে পাশে থাকবে প্রাণ অবশেষে ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে যে তিন দেশ হিমালয়সহ পাহাড়-পর্বত রক্ষায় বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হতে হবে লাল গোলাপের সাজে মোহনীয় লুকে ভাবনা এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড দুই দেশের কোনো বিষয় নয়: পররাষ্ট্রমন্ত্রী

ঘুমন্ত অবস্থায় বৃদ্ধকে গুলি করে হত্যা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় নাস্তিপুর গ্রামে ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তের গুলিতে হযরত আলী (৫৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ হামলার ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পর রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

নিহত হযরত আলী দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের পশ্চিম পাড়ার মৃত রইছ উদ্দীনের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে ছিলেন হযরত আলী। এসময় তার কক্ষের জানালার ফাঁক দিয়ে তাকে লক্ষ্য করে গুলি করে দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নিলে রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছেলে তৌফিক হাসান বলেন, নিজ ঘরে মেঝেতে ঘুমিয়ে ছিলেন আমার মা ও খাটে ছিলেন বাবা। মধ্যরাতে হঠাৎ গুলির শব্দে বাবার ঘরে ছুটে গিয়ে দেখি বাবা গুলিবিদ্ধ হয়ে পড়ে আছেন। পরে তাকে উদ্ধার করে মোটরসাইকেলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিই।

তৌফিকের দাবি, তার বাবা বিজিবির সোর্স হিসেবে কাজ করতেন। এ কারণে সীমান্ত এলাকার চোরাকারবারীরা তার বাবাকে হত্যা করেছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সোহরাব হোসেন জানান, রাত ১টার পর মাথার মাঝখানে গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আসেন হযরত আলী। কিছুক্ষণ জরুরি বিভাগে রেখে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মারা যান তিনি।

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, ঘুমন্ত অবস্থায় হযরত আলীকে গুলি করেছে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনাটি তদন্ত করে অভিযুক্তদের আটকে অভিযান চালাচ্ছে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। নিহতের স্বজনরা জানিয়েছে তিনি বিজিবির সোর্স ছিলেন। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলা৭১নিউজ/পিকে

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com