বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

ঘরের বাইরে তালা, ভেতরে বৃদ্ধ দম্পতির ক্ষতবিক্ষত মরদেহ

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ঘর থেকে এক বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) পৌর এলাকার পুরাতন বাজার এলাকা থেকে সকালে ঘরের তালা ভেঙে তাদের লাশ উদ্ধার করা হয়। চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নজির উদ্দিন (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০)।

ওই বাড়িতে তারা একাই থাকতেন। একমাত্র মেয়ে শ্বশুরবাড়িতে থাকেন বলে জানিয়ে পুলিশ।

আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, নিহত দম্পতির মেয়ে জামাই অহিদুলসহ পরিবারের সদস্যরা তাদের ফোন করে না পেয়ে বাড়িতে এসে তালাবদ্ধ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে আমারা এসে দরজা ভেঙে লাশ উদ্ধার করি। মৃতদেহ ময়নাতদন্তে মর্গে পাঠানো হবে। হত্যার কারণ সম্পর্কে এখনই কিছু বলা যাচ্ছে না।

তিনি আরো বলেন, একজনের লাশ ঘর থেকে এবং অন্যজনের লাশ ঘর সংলগ্ন গোসলখানা থেকে উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল দেখে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে মনে হচ্ছে। তাদের শরীরের বিভিন্ন অংশে ক্ষতের দাগ পাওয়া গেছে।  ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com