সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

ঘটনাস্থলেই দুই কলেজ ছাত্র নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮
  • ২০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের সদর উপজেলার করিমপুরে দাড়িয়ে থাকা কাভার্ড ট্রাককে পেছন থেকে আঘাত করে ঘটনাস্থলেই দুই কলেজ ছাত্র নিহত হয়। এঘটনায় আহত অপর ব্যাক্তিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন মল্লিকপুর গ্রামের মধু মন্ডলের ছেলে রিমন মন্ডল ও ইউনুস সরদারের ছেলে রাব্বি সরদার। রিমন মুসলিম মিশন কলেজের একাদশ প্রথম বর্ষের ছাত্র ও রাব্বি সরকারী ইয়াসিন কলেজের একাদশ শ্রেনীর দ্বিতীয় বর্ষের ছাত্র। এঘটনায় রাসেল তালুকদার নামে আরেকজন আহত হয়।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে করিমপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ নিজামুল ইসলাম জানান, ওইস্থানে পূর্বে থেকেই একটি বিকল কাভার্ড ট্রাক দাড়িয়ে ছিল। রাত সোয়া নয়টার দিকে তিন যুবক মোটরসাইকেলে যাওয়ার সময় কাভার্ড ট্রাকটিকে পেছন থেকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
তিনি জানান, খবর পেয়ে হতাহতদের উদ্ধার করা হয় এবং দুর্ঘটনার কারণে উভয় প্রান্তে কয়েকশত গাড়ী আটকা পরে দ্রুত তা সচল করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com