রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

গ্ল্যামারাস ড্রেসে ফের নজর কাড়লেন সামান্থা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

পুষ্পা’ সিনেমার সাফল্যের পর নতুন উচ্চতায় পৌঁছে গেছেন সামান্থা প্রভু।  বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাকে নিয়ে জোর আলোচনা হচ্ছে।  

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, শুধু সিনেমায় পর্দায় তার অভিনয় দক্ষতা নিয়েই আলোচনা নয়, আবেদনময়ী পোশাক পরে সবার নজর কেড়েছেন সামান্থা। তার সেই ছবি দেখে কমেন্ট করেছেন নাগাচৈতন্যের বোন।

সোশ্যাল মিডিয়ায় সামান্থাকে ভালোবাসা জানিয়েছেন নাগা চৈতন্যের বোন আশ্রিতা দগ্গুবতী। 

প্রতিবেদনে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় কয়েকমাস ধরেই সামান্থার অন্য রূপের ছবি ভাইরাল হয়ে যাচ্ছে। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে পোশাক নিয়ে লাইমলাইটে এলেন এই অভিনত্রী। 

মুম্বাইয়ের ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডসে সম্প্রতি ডিপ নেক লেন্থ পোশাক পরে ভক্তদের চমক দেখান সামান্থা। অ্যাওয়ার্ড শোতে নজর কাড়তে সামান্থা বেছে নিয়েছিলেন ডিজাইনার জুটি গৌরী ও নৈনিকার তৈরি সুন্দর একটি সবুজ গাউন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, গাঢ় সবুজ ও কালো গাউনে সামান্থার সৌন্দর্য দেখে অনুরাগীরা আরও বিস্মিত হয়েছেন।  সোশ্যাল মিডিয়ায় সামান্থার এই ছবি ভাইরাল হয়েছে। যদি ইন্সটাগ্রামে অ্যাওয়ার্ড শোয়ের বেশ কয়েকটি ছবি আপলোড করেছিলেন সামান্থা নিজেই।

ওই অনুষ্ঠানের রেড কার্পেটে প্রবেশ করতেই লাল কার্পেটের উপর গাঢ় সবুজ রঙের গাউনে উজ্জ্বল হয়েছিলেন ৩৪ বছর বয়সী দক্ষিণীর এই নায়িকা। সুন্দর এই গাউনটির নীচের দিকে ফ্লোরাল প্রিন্ট রয়েছে। রাতের পার্টির জন্য এই পোশাক একদম পারফেক্ট।

প্রসঙ্গত, গুনাশেখর পরিচালিত আসন্ন সিনেমা শকুন্তলমে দেখা যাবে সামান্থাকে। সিনেমার ফার্স্ট লুকেই সকলের নজর কেড়েছেন তিনি। পোস্টারটি এমন ভাবে করা হয়েছে তাতে মনে হচ্ছে কোনো এক শিল্পী তার ক্যানভাসে তুলির স্পর্শে রূপবতী শকুন্তলাকে একেছেন। একটি পাথের উপর বসে রয়েছেন সামান্থা। তার চারপাশে ময়ূর, হরিণ, রাজহাঁস ও প্রজাপতি ঘিরে রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com