শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

গ্রেফতারের পরই থানা হাজতে ব্যবসায়ীর মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৯ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরে চেক প্রতারণার মামলায় গ্রেফতারের কিছুক্ষণের মধ্যেই থানা হাজতে আবদুল কুদ্দুস (৪৫) নামে এক ওষুধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

বুধবার রাত সাড়ে ৯টার দিকে তাকে গ্রেফতার করা হয়।  পরে রাত ১০টা ৫৫ মিনিটে চিকিৎসাধীন তিনি মারা যান। 

হাসপাতালের চিকিৎসক বলছেন, স্ট্রোক করে তিনি মারা গেছেন।

আবদুল কুদ্দুস সদর উপজেলার বাংগা খাঁ ইউনিয়নের রাধাপুর গ্রামের আবদুল্লাহ চৌধুরীর ছেলে। তিনি লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড মেঘনা রোড এলাকার বাসিন্দা। মেঘনা রোড এলাকায় ওষুধের ফার্মেসি রয়েছে। 

পুলিশ ও পরিবার সূত্র জানায়, ঢাকার ওয়ারী থানায় কুদ্দুসের বিরুদ্ধে একটি চেক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়। এতে নির্দেশনা পেয়ে সদর থানা পুলিশ তাকে মেঘনা রোড এলাকার ফার্মেসি থেকে গ্রেফতার করে। খবর পেয়ে স্ত্রী নিগার সুলতানা স্থানীয় পৌর কাউন্সিলর মো. আল-আমিনকে নিয়ে থানায় আসেন। 

তাদের উপস্থিতিতেই কুদ্দুস অসুস্থ হয়ে পড়েন কুদ্দুস। রাত ১০টা ১০ মিনিটে কুদ্দুসকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেওয়ার সময় পুলিশের সঙ্গে কুদ্দুসের স্ত্রীও উপস্থিত ছিলেন। পরে চিকিৎসাধীন অবস্থায় কুদ্দুস মারা যান।

নিগার সুলতানা জানান, কুদ্দুস এরআগেও একবার স্ট্রোক করেছেন। তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। হার্টেও রিং বসানো আছে। 

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, কুদ্দুস স্ট্রোক করেছেন। চিকিৎসাধীন তিনি হাসপাতালে মারা গেছেন। 

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি জসীম উদ্দিন বলেন, ওয়ারী থানায় একটি চেকসংক্রান্ত মামলায় কুদ্দুসকে গ্রেফতার করা হয়। হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক আমরা হাসপাতাল ভর্তি করেছি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com