শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গ্রিন ইউনিভার্সিটির শিক্ষক হলেন ফেরদৌস, পূর্ণিমা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০১৭
  • ৩২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর গ্রিন ইউনিভার্সিটিতে শিক্ষক হিসেবে যোগ দিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা, অভিনেতা ফেরদৌস, গাজী রাকায়েত, জয়ন্ত চট্টোপাধ্যায় ও নাট্যকার আনন জামান।

গত সোমবার এ বিষয়ে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেন তারা। এ শিক্ষকগণ ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগে অভিনয় বিষয়ে ক্লাস নেবেন।

জানা গেছে, গ্রিন ইউনিভার্সিটিতে খণ্ডকালীন শিক্ষকতা করেন নির্মাতা জাকির হোসেন রাজু। তিনি প্রস্তাব দেন ইউনিভার্সিটিতে কিছু বেসিক কোর্স চালু করতে। এই প্রস্তাবে সায় দিয়ে গ্রিন ইউনিভার্সিটি কর্তৃপক্ষ কয়েকটি কোর্স চালুর উদ্যোগ নেয়।

মঙ্গলবার গ্রিন ইউনিভার্সিটির অডিটোরিয়ামে এ বিষয়ে নির্মাতা জাকির হোসেন রাজুর মধুমতি থিয়েটারের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগের একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগের পক্ষে স্বাক্ষর করেন বিভাগের চেয়ারম্যান ড. মো. আফজাল হোসেন খান ও মধুমতি থিয়েটারের পক্ষে স্বাক্ষর করেন নির্মাতা জাকির হোসেন রাজু।

প্রসঙ্গত, রাজধানীর গ্রিন ইউনিভার্সিটিতে ২০০৩ সালে ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগ চালু হয়। এর প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান ছিলেন দেশবরেণ্য নাট্যকার আব্দুল্লাহ আল মামুন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com