শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

গো জায়ানে বিকাশ পেমেন্টে হোটেল ও বিমানের টিকিট বুকিংয়ে ছাড়

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

ভ্রমণের এই মৌসুমে প্রিয়জনদের সাথে কিংবা নিজের মতো করে ছুটি কাটানো আরও আকর্ষণীয় ও সাশ্রয়ী করতে গো জায়ানে বিকাশ পেমেন্টে রয়েছে ৬৫% পর্যন্ত ডিসকাউন্ট। নির্দিষ্ট হোটেল ও রিসোর্ট বুকিংয়ে গ্রাহকরা পাচ্ছেন এই আকর্ষণীয় ডিসকাউন্ট। পাশাপাশি অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ভ্রমণে বিমান টিকেট বুকিংয়ের ক্ষেত্রেও আছে ১২% পর্যন্ত ডিসকাউন্ট।

১ নভেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত। অফার চলাকালীন দেশের ভেতরের নির্দিষ্ট হোটেল ও রিসোর্ট বুকিংয়ে এবং দেশ-বিদেশের নির্দিষ্ট এয়ারলাইন্স ও রুটের ক্ষেত্রে অফারটি উপভোগ করা যাবে।

গো জায়ান ওয়েবসাইট, অ্যাপ বা বিকাশ ইন-অ্যাপ পেমেন্ট সার্ভিস ব্যবহার করে ডিসকাউন্ট উপভোগ করা যাবে। অফারটি পেতে পছন্দের হোটেল/রিসোর্ট বা এয়ারলাইন্স সিলেক্ট করে যাত্রীর প্রয়োজনীয় তথ্য দিয়ে ভ্রমণের তারিখ ও সময় নির্ধারণ করতে হবে। এরপর শর্তাবলী দেখে নিশ্চিত করলে পেমেন্ট অপশনে নিয়ে যাবে। পেমেন্ট অপশন থেকে বিকাশ-এর মাধ্যমে পেমেন্ট করতে হবে।

বিকাশ গ্রাহক অফার চলাকালীন প্রাপ্যতার ভিত্তিতে যেকোনো তারিখে হোটেল ও রিসোর্ট বুকিং করতে পারবেন। ভ্রমণের তারিখ পরিবর্তন কিংবা রিফান্ড পলিসি নির্দিষ্ট এয়ারলাইন্সের নিয়ম অনুযায়ী হবে।

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্টে করে এই অফারগুলো নিতে পারেন গ্রাহকরা। এই ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানা যাবে বিকাশের ওয়েবসাইট https://www.bkash.com/campaign/go-zayaan-nov ও অফিসিয়াল ফেসবুক পেজে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com