শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্র-গুলিসহ আটক ১

পিরোজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

পিরোজপুরের ভান্ডারিয়া রাজিব (৩০) নামের এক যুবককে অস্ত্র ও গুলিসহ আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোররাতে গোয়েন্দা পুলিশের একটি দল ভান্ডারিয়ার নদমূলা গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।  

আটককৃত রাজিব বরগুনা সদর উপজেলার আমতলারপাড় এলাকার মোশারেফ হোসেনের ছেলে।

পিরোজপুর পুলিশের গোয়েন্দা শাখা সূত্রে জানা গেছে, পিরোজপুর জেলা গোয়েন্দা শাখার (উত্তর) অফিসার ইনচার্জ পরিদর্শক মো. জাকারিয়ার নেতৃত্বে ফোর্সসহ চোরাচালান, মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধারে ভান্ডারিয়া এলাকায় বিশেষ অভিযান চালান।

আজ বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে উপজেলার নদমুলা ইউনিয়নের চেয়ারম্যান বাড়ির সামনে পাকা সেতুর ওপর পৌঁছলে সেখানে রাজিবকে দেখে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তিনি দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে। পরে তার শরীর তল্লাশি চালিয়ে একটি পিস্তল, ১টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।  

আটককৃত রাজিব বহনকৃত অস্ত্রের কোনো বৈধ কাগজপত্র দেখাতে না পারায় গোয়েন্দা পুলিশের এসআই  মো. দেলোয়ার হোসাইন জসিম বাদী হয়ে তার বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।   

পিরোজপুর পুলিশের গোয়েন্দা শাখার (উত্তর) পরিদর্শক মো. জাকারিয়া হোসেন জাকির জানান, রাজিবকে আসামি করে ভান্ডারিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে।  

তিনি আরো জানান, আটককৃত রাজিবের বিরুদ্ধে বরগুনা সদর থানায় রুজুকৃত দুটি মাদক, একটি নারী-শিশু এবং চারটি গুরুতর জখমসহ হত্যাচেষ্টা মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com