শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গোয়ায় রাজকুমারের সঙ্গী প্রেমিকা পত্রলেখা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮
  • ৫৬৪ বার পড়া হয়েছে
ভারতের গোয়া শহরে অবসর কাটাচ্ছেন রাজকুমার রাও ও পত্রলেখা। ছবি : ইনস্টাগ্রাম

বাংলা৭১নিউজ,ডেস্ক: ‘সিটি লাইটস’ তারকা রাজকুমার রাও ও তাঁর প্রেমিকা পত্রলেখা সম্প্রতি কাজ থেকে সাময়িক ছুটি নিয়েছেন। ঘুরছেন দুজন। আরব সাগর তীরবর্তী শহর গোয়ায় তাঁরা ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন। আর ভ্রমণের ছবি শেয়ার করছেন সামাজিক মাধ্যমে।

পত্রলেখা বলেছেন, রাজকুমার রাওয়ের সঙ্গে ভ্রমণ করতে তাঁর খুব ভালো লাগে। মুম্বাইয়ের ব্যস্ত জীবন থেকে কিছু সময়ের ফুরসত মেলায় খুব খুশি তিনি।

প্রেমিকা পত্রলেখার সঙ্গে ছুটি কাটানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে প্রতিমুহূর্তে নিজের অনুরাগীদের আপডেট দিচ্ছেন রাজকুমার। রাজকুমারের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রতীরে দুজন একসঙ্গে বসে আছেন এবং দারুণ মুহূর্ত উপভোগ করছেন। রাজকুমার নিজেও ছবিটার একটা দুর্দান্ত ক্যাপশন দিয়েছেন।

ক্যাপশনে রাজকুমার রাও লিখেছেন, ‘যারা বলে গোয়ার সূর্যাস্ত অনুপম সৌন্দর্যের, তারা ঠিকই বলে! সৈকতে পত্রলেখার সঙ্গে এমন সূর্যাস্ত-ভোজন এ ভ্রমণের উল্লেখযোগ্য আকর্ষণ।’

পত্রলেখা নিজেও ইনস্টাগ্রামে নিজেদের ঘুরতে যাওয়ার বিভিন্ন ছবি শেয়ার করে চলেছেন। অভিনেত্রীর শেয়ার করা একটা ছবিতে দেখা যাচ্ছে, একটি হ্যাম্মোকে (বিছানাবিশেষ) তিনি রাজকুমারের সঙ্গে গা এলিয়ে রিল্যাক্স করছেন। শুধু রাজকুমার একাই নয়, পত্রলেখাও নিজের শেয়ার করা ছবিতে দারুণ একটা ক্যাপশন দিয়েছেন।

পত্রলেখা লিখেছেন, ‘আমার প্রিয় অবসর বিনোদন সত্যিই আর কিছু না! পা তুলে হ্যাম্মকে রিল্যাক্স করা। আর এতে আক্ষরিক অর্থেই সব চাপ গলে যায়!’

পত্রলেখা বলেন, ‘গোয়া আমাদের হৃদয়ের খুব কাছাকাছি এবং আমরা প্রায়ই এখানে ছুটে আসি। আমরা মজা করে এ-ও বলি, এটা আমাদের দ্বিতীয় শহর। আর আমাদের এবারের গোয়া ভ্রমণ অবিশ্বাস্য রকম স্পেশাল। কারণ, সত্যিই এবার ঘরের মতো লাগছে। আমরা ঘনিষ্ঠ সময় কাটাতে চেয়েছি, দুজন যা ভালোবাসি তা করেছি এবং মুম্বাইয়ের একঘেঁয়ে যাপনকে আমরা দূরে সরিয়ে দিয়েছি,’ যোগ করেন তিনি।

রাজকুমার বলেছেন, ‘প্রতিদিনের শহুরে জীবন থেকে দূরে থাকাটা অসাধারণ।’

‘আমাদের প্রিয় কাজগুলো করতে পেরে ভালো লাগছে, সিনেমা দেখা থেকে শুরু করে কফি খাওয়া পর্যন্ত দুজন মিলে উপভোগ করেছি একদম ঘরের মতো। মান্দোবি নদীতে ঝাঁপ দিয়েছি,’ এ ভ্রমণকে ‘স্মরণীয়’ বলছেন রাজকুমার।

বেশ কিছুদিন ধরেই পত্রলেখা ও রাজকুমার প্রেম করছেন। প্রায়ই তাঁদের একে অপরের টাইমলাইনে বিভিন্ন ছবিতে দেখা যায়। হংসল মেহতার ‘সিটি লাইটস’ ছবি দিয়ে বলিউডে অভিষেক পত্রলেখার। সেখানে তিনি রাজকুমারের বিপরীতে অভিনয় করেন। এ ছাড়া রাজকুমার ও পত্রলেখা একসঙ্গে ওয়েব সিরিজ ‘বোস : ডেড/অ্যালাইভ’-এ অভিনয় করেছেন।

রাজকুমারকে সর্বশেষ ব্লকবাস্টার ‘স্ত্রী’ ছবিতে দেখা গেছে। এ ছবিতে তাঁর নায়িকা ছিলেন শ্রদ্ধা কাপুর। বর্তমানে তিনি ‘মেইড ইন চায়না’ ছবিতে মৌনী রায়ের সঙ্গে অভিনয় করছেন। তাঁকে  ‘মেন্টাল হ্যায় কিয়া’ ছবিতে দেখা যাবে।

অন্যদিকে পত্রলেখাকে শেষবার ‘নানু কি জানু’ ছবিতে অভয় দেওলের বিপরীতে দেখা গেছে। পরবর্তীতে প্রদীপ সরকারের একটি ছবিতে দেখা যাবে পত্রলেখাকে। সূত্র : এনডিটিভি, ইন্ডিয়া টিভি, এনটিভি।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com