মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

গোপালগঞ্জে যুবকের পোড়া লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(গোপালগঞ্জ)প্রতিনিধি: গোপালগঞ্জে পরিত্যক্ত একটি ভবন থেকে এক যুবকের পোড়া লাশ উদ্ধার করা হয়েছে। চারদিন আগে ওই যুবক নিখোঁজ হন। পুলিশের ধারনা, হত্যার আলঅমত নষ্ট করতে তার লাশটি পুড়িয়ে দেয়া হয়েছে। নিহত ইমদাদুল হক ভূঁইয়া (২৮) গোপালগঞ্জ সদর উপজেলার কাইককান্দি ইউনিয়নের ঘোড়াদাইড় গ্রামের অলিয়ার রহমান ভূঁইয়ার ছেলে। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার পাইককান্দি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের চিকিৎসকের পরিত্যক্ত কোয়ার্টারের একটি কক্ষ থেকে পোড়া লাশটি উদ্ধার করা হয়। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক মো. মনিরুল ইসলাম জানিয়ছেন।

নিহতের চাচাত ভাই পাইককান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রিপন ভূইয়া বলেন, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মোবাইলে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন ইমদাদ। তারপর থেকে তিনি নিখোঁজ। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে সন্ধান না পেয়ে বৃহস্পতিবার গোপালগঞ্জ সদর থানায় ইমদাদের বাবা অলিয়ার রহমান একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

রিপন বলেন, শুক্রবার ডাক্তারের পরিত্যক্ত কোয়ার্টার থেকে পচা লাশের গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ পরিদর্শক মনিরুল বলেন, ওই যুবককে হত্যার পর আগুন দিয়ে লাশ পুড়িয়ে আলামত নষ্ট করার চেষ্টা করা হয়েছে। মাদক ব্যবসা নিয়ে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে জানিয়ে তিনি বলেন, আমরা দ্রুত এ ঘটনার রহস্য উদঘাটন করতে পারব বলে আশা করছি। আটক হাফিজুর রহমান সিকদার (৩২) ঘোড়াদাইড় গ্রামের ওমর আলী সিকদারের ছেলে।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com