বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ পূজামণ্ডপে থাকবে দুই মন্ত্রণালয়ের ৮৪ হাজার স্বেচ্ছাসেবী এইচএসসির ফল ১৫-১৭ অক্টোবরের মধ্যে আ.লীগের সহ-সভাপতি অস্ত্রসহ গ্রেপ্তার, ৯২টি গুলি ব্যবহারের স্বীকারোক্তি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৮২তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত বিবাদ-বিদ্বেষ নয়, জাতীয় সংহতির মধ্য দিয়ে নতুন বাংলাদেশ গড়তে চাই: নুর ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু, হাসপাতালে ১০২২ ১০ বছরের আক্ষেপ মিটিয়ে জয় দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের টাইম ম্যাগাজিনের ‘হানড্রেড নেক্সট’ তালিকায় উপদেষ্টা নাহিদ এবার গাজার প্রধানমন্ত্রীকে হত্যার দাবি করল ইসরায়েল নির্ধারিত সময়ে প্রকল্প শেষ করতে ব্যর্থ হলে ব্যবস্থা সাইবার নিরাপত্তা আইন অবশ্যই বাতিল হবে: আসিফ নজরুল ডিসি নিয়োগে লেন‌দে‌নের অভিযোগ তদন্তের নি‌র্দেশ, দা‌য়ি‌ত্বে ৩ উপদেষ্টা রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান আবু সাঈদ হত্যা মামলায় ১৪ আসামির দেশত্যাগে নিষেধাজ্ঞা

গোপালগঞ্জে মাদকাসক্ত ছেলের দায়ের কোপে মাথা আলাদা হলো বাবার

গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

গোপালগঞ্জে মাদকাসক্ত ছেলের দায়ের কোপে বাবার মৃত্যুর ঘটনা ঘটেছে। 

শনিবার (১৩ মে) সকালে সদর উপজেলার চরমানিকদাহ গ্রামের কাজীর বাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

গোপালগঞ্জ সদর থানার ওসি শীতলচন্দ্র পাল হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত ইসমাইল কাজী (৫৮) চর মানিকদাহ গ্রামের কাজীর বাজার এলাকার বাসিন্দা। মাদকাসক্ত ছেলের নাম আলীম কাজী (২৫)। তিনি নিহতের মেজ সন্তান। 

শীতলচন্দ্র পাল জানান, আলীম কাজী মাদকাসক্ত ছিল। প্রায় প্রতিদিনই মাদকের টাকা নিয়ে ইসমাইল কাজীর সঙ্গে তার ঝগড়া হতো। শনিবার সকালে মাদকের টাকা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে সে বটিদা দিয়ে ইসমাইল কাজীর ঘাড়ে কোপ দিলে দেহ থেকে মাথা কেটে ঝুলে পড়ে। পরিবারের লোকজন দ্রুত ইসমাইল কাজীকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এ ঘটনার পর আলীম কাজীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত বটিদা উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বড় ছেলে সেলিম কাজী বলেন, আলীম কাজীকে নেশার পথ থেকে ফেরানোর জন্য আমরা অনেক চেষ্টা করেছি। কিন্তু কোনো লাভ হয়নি। মাদকের টাকার জন্য সে বাবার সঙ্গে প্রায়ই ঝগড়া করতো।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com