সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

গোপালগঞ্জে দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ১১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

গোপালগঞ্জে শুকতাইল ইউনিয়নে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১১ জন গুলিবিদ্ধ হয়েছেন। ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ঘণ্টাখানেকের এ সংঘর্ষে আরও অন্তত ১৪ জন আহত হয়েছেন। একই সঙ্গে বাড়িঘরে চলেছে হামলা ও ভাঙচুরের ঘটনা।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) শীতল চন্দ্র পাল সংঘর্ষের তথ্য নি‌শ্চিত করেছেন।

জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ৬টায় পারচন্দ্রদিঘলিয়া গ্রামের উত্তরপাড়ায় দুপক্ষের সংঘর্ষ হয়। বর্তমান চেয়ারম্যান রানা মোল্লা ও সাবেক চেয়ারম্যান শেখ আবেদ আলীর আধিপত্য বিস্তারকে ঘিরে সংঘর্ষ হয়। আহতদের ১৪ জন গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। এঁদের মধ্যে গুলিবিদ্ধ মিঠুন মোল্লাকে (২৫) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও আহতদের সূত্রে জানা গেছে, শুকতাইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রানা মোল্লা ও সাবেক চেয়ারম্যান শেখ আবেদ আলীর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল। এ ঘটনার জেরে আজ সকালে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুলিবিদ্ধ রবিউল মোল্লা জানান, সংঘর্ষের সময় আবেদ শেখের লোকজন গুলি চালান। এতে আমাদের বেশ ক‌য়েকজন সমর্থক গুলিবিদ্ধ হন।

পরিদর্শক (তদন্ত) শীতল চন্দ্র পাল বলেন, ‘পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’ তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. বিচিত্র কুমার বিশ্বাস বলেন, ‘গুলিবিদ্ধ ১১ জন হাসপাতালে ভর্তি আছেন। সার্জারি বিভাগে তাঁদের চিকিৎসা চলছে।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com