মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা

গোদাগাড়ীতে সিমেন্টের ট্রাকে ফেনসিডিলসহ গ্রেপ্তার ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৩৮ বার পড়া হয়েছে
বাংলা৭১নিউজ,গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে সিমেন্ট বোঝাই একটি ট্রাকে অভিযান চালিয়ে ৪৬৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার ভোররাতে গোদাগাড়ী উপজেলা সদর ডাইংপাড়া এলাকায় এ অভিযান চালায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।
অভিযানে ট্রাক থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন- ভোলার বোরহানউদ্দিন উপজেলার মির্জাখালি গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে শরীফ হোসেন (২৬), একই গ্রামের মো. কুদ্দুসের ছেলে আরিফ হোসেন (২৪), মাদারিপুরের কালকিনি উপজেলার সুমিত্রা গ্রামের মখলেসুর রহমানের ছেলে রাজিব হোসেন (২৫) এবং মুন্সিগঞ্জ সদর উপজেলার হাটলক্ষ্মীগঞ্জ গ্রামের হযরত আলীর ছেলে সোহেল রানা (৩৩)।
র‌্যাব-৫ এর রাজশাহীর কোম্পানি অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সিমেন্টভর্তি ট্রাকে ফেনসিডিল পাচার করে নিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চালক-হেলপারসহ এই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।
বাংলা৭১নিউজ/এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com