বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত চার

গোপালগঞ্জ প্রতিনিধি
  • আপলোড সময় বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

গোপালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসীর উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজ বুধবার বিকেলে ঢাকা- খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা থেকে খুলনাগামী একটি মাছের খালি পিকআপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি থ্রি হুইলারের সংঘর্ষ হয়।

দুই গাড়ির সংঘর্ষে ধাক্কা লেগে একটি মোটরসাইকেল ছিটকে গিয়ে রাস্তার পাশের একটি ইজিবাইকের ওপর পড়ে। এতে ঘটনাস্থলে থাকা এক অজ্ঞাত ব্যক্তি (৩৫) মারা যান। মোটরসাইকেল আরোহী সদরের সুকতাইল গ্রামের ফরহাদ শেখ (৩৮) গুরুতর জখম হন। তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে বিকেল ৪টার দিকে গোপালগঞ্জ টুঙ্গিপাড়া সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার শহরতলীর সোনাকুড় এলাকায় রুবিয়া বেগম (৫৫) নামে নারী মোটরসাইকেলের ধাক্কায় নিহত হন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com