বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

গেস্ট হাউজ ছিলো ইয়াবার গোডাউন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ৪৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কক্সবাজারের কলাতলি এলাকায় বন্ধুদের নিয়ে চিংড়ি মাছের পোনার ব্যবসা, কটেজ, জমি কেনাবেচার ব্যবসা করে আসছিলেন লেখাপড়া না জানা মো: আলম (৪০)। ব্যবসায় এক সময় ফুলে ফেঁপে উঠলে ডুবে যান ইয়াবার নেশায়। মিয়ানমার থেকে আসা এক মাদক ব্যবসায়ীর সাথে গড়ে ওঠে সখ্য। জড়িয়ে পড়েন ইয়াবার কারবারে।
এভাবেই চিংড়ির পোনার ব্যবসায়ী থেকে হয়ে ওঠেন মাদক সম্রাট।
আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর কারওয়ান বাজারে র্যা।বের মিডিয়া সেন্টারে এই ইয়াবা সম্রাটের আদ্যপান্ত বর্ণনা দেন র্যা ব-২ এর অধিনায়ক লে. কর্ণেল আনোয়ার উজ জামান।
র্যা বের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আলম কখনও এক লাখের নীচে ইয়াবা আনতেন না। এক সময় নতুন-পুরাতন গাড়ি বিক্রির ব্যবসাও করেছেন তিনি। এসব ব্যবসার আড়ালেই মিয়ানমার থেকে ইয়াবার চালান এনে কক্সবাজারের কলাতলীর শামীম গেস্ট হাউজে মজুদ করে রাখতেন। এরপর নানা কায়দায় এসব চালান আনতেন ঢাকায়।
র্যা ব-২ এর অধিনায়ক আরো জানান, আলম দেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা সরবরাহ করতেন। তাকে সহযোগিতা করতেন আপন ছোট ভাই ঢাকা কলেজের সমাজ বিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্র মো. জসিম উদ্দিন।
তিনি আরো জানান, তাদেরই গাড়ি চালক গ্রেফতার মিজানুর রহমানও বাড়তি আয়ের নেশায় মাদক মাদক পরিবহন ও ব্যবসার কাজে জড়িয়ে পড়ে। আরেকজন আসামি সালাউদ্দিন গাড়ির গ্যারেজের মিস্ত্রী হিসেবে কাজ করে। আলম তাকেও অধিক লাভের আশায় প্রলুব্ধ করে ইয়াবার ব্যবসায়ে টেনে আনেন।
উল্লেখ্য, বুধবার রাজধানীর হাজারীবাগ থানা এলাকার মধুরবাজার থেকে আলমসহ চার ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে র্যাাব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com