বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ

গৃহবধূ ও পুলিশের সোর্সকে পিটিয়ে হত্যার অভিযোগ

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

ঢাকার ধামরাইয়ে পৃথক ঘটনায় এক গৃহবধূ ও পুলিশের সোর্সকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে খবর পেয়ে ধামরাই থানা পুলিশ নিহত দুই জনের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এলাকাবাসীরা জানান, পারিবারিক কলহের জের ধরে রাতে ধামরাইর বাড়ি থেকে পুলিশের সোর্স আমিরুল ইসলামকে নান্নার ইউনিয়নের কান্দকাউলি গ্রামে ডেকে নিয়ে যান স্ত্রী শিল্পী বেগম। এসময় স্ত্রীর সহয়তায় দুর্বৃওরা তাকে পিটিয়ে হত্যা করে লাশ একটি ঝোপের মধ্যে রেখে পালিয়ে যায়। 

পরে সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ।

অপরদিকে, পারিবারিক কলহের জের ধরে ধামরাইর বালিয়া ইউনিয়নের ইন্দরা গ্রামে আফরোজ আক্তার নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। 

সকালে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এবিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, দুইজনের মৃত্যুর বিষয়ে তদন্ত চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com