শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গৃহবধূর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ায় কলেজ ছাত্র কারাগারে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি: এক গৃহবধূকে ধর্ষণের আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে বরিশালের গৌরনদীতে কাজী রোমান (২৪) নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় নির্যাতিতা গৃহবধু নিজেই বাদী ধর্ষক কাজী রোমানসহ ৩ জনকে আসামি করে রোববার রাতে গৌরনদী মডেল থানায় পর্নোগ্রাফি ও ধর্ষণ আইনে একটি মামলা দায়ের করেন। সে (রোমান) গৌরনদী উপজেলার আহম্মদকাঠি গ্রামের মতি কাজীর ছেলে ও কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, গৃহবধুর স্বামী ঢাকায় থাকার সুযোগে গৌরনদী উপজেলার আহম্মদকাঠি গ্রামের মতি কাজীর ছেলে কাজী রোমান (২৪) প্রায় গৃহবধুর ঘরে টিভি দেখতে আসতো। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি রাতে গৃহবধু শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়লে ওইদিন রাত ৯ টার দিকে তাকে দেখতে আসে। ওইরাতে তার ঘরে কোন লোক না থাকায় রোমান জোরপূর্বক মোবাইলে গৃহবধূর নগ্ন ছবি ধারন করে। পরবর্তিতে ওই নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধুকে প্রায়ই ধর্ষণ করে।
এরপর ধর্ষণের আপত্তিকর ছবি রোমান মোবাইলে ধারন করে ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

বিষয়টি জানতে পেরে গৃহবধু বাদি হয়ে রোমান ও তার ২ সহযোগীকে আসামি করে রোববার রাতে গৌরনদী মডেল থানায় পর্নোগ্রাফি ও ধর্ষণ আইনে একটি মামলা দায়ের করেন। রাতেই মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এস.আই মোঃ মাজাহারুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার দিবাগত গভীর রাতে আহম্মদকাঠি গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক কাজী রোমানকে গ্রেফতার করে।
এ সময় তার কাছ থেকে আলামত স্বরূপ ধারনকৃত নগ্ন ছবিসহ ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত কাজী রোমানকে আজ সোমবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠায়। ডাক্তারী পরীক্ষার জন্য গৃহবধুকে গতকাল দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com