বুধবার, ০৮ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আফতাবনগরে কোরবানির পশুর হাট বসানো যাবে না : হাইকোর্ট সম্পর্ক ভাঙার পরও শুটিংয়ে মুখোমুখি হন কারিনা-শাহিদ, যা বললেন পরিচালক দেশে নতুন করে গুমের সংখ্যা বাড়ছে : রিজভী শহরে সর্বোচ্চ ৩০ কিলোমিটার গতিতে চলবে মোটরসাইকেল-থ্রি হুইলার মুজিবুল হক চুন্নুকে একহাত নিলেন ব্যারিস্টার সুমন অনিবন্ধিত হ্যান্ডসেট বন্ধের ব্যাপারে যা বলছে বিটিআরসি হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী তথ্যের জন্য গণমাধ্যমের পক্ষে আমি নেগোশিয়েট করবো মতলব উত্তরে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু সুনামগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০ অ্যাস্ট্রাজেনেকার টিকায় পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে কি না জরিপ চলছে ব্রিটিশ অস্ত্রে আঘাত হলে যুক্তরাজ্যের বিরুদ্ধে পাল্টা হামলা হবে: রাশিয়া টুঙ্গীপাড়ায় প্রিসাইডিং কর্মকর্তাদের সামনেই সিল মারার হিড়িক ইসরাইলকে রাফায় হামলার সবুজ সংকেত দিয়েছে যুক্তরাষ্ট্র ভৈরবে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ ইহুদিবাদবিরোধী ‘ভয়াবহ উত্থান’ ঘটছে: বাইডেন থ্যালাসেমিয়া প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে থ্যালাসেমিয়া রোগ প্রতিরোধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির আহ্বান ঘাম ঝরানো জয়ে দুই ম্যাচ রেখেই সিরিজ বাংলাদেশের আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

গুরুদাসপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৬ বার পড়া হয়েছে

নাটোরের গুরুদাসপুরে দেড় শতাধিক অসহায়, দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নচাষ যুব কল্যাণ সংঘ (স্বযুকস)’।

বুধবার (০২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার চাপিলা ইউনিয়নে এ কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়। কম্বল বিতরণের মধ্য দিয়ে ‘মানবতার সেবায় ঐক্যবদ্ধ’ শ্লোগানকে সামনে রেখে ‘স্বপ্নচাষ যুব কল্যাণ সংঘ (স্বযুকস)’ নামের এ স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

স্বপ্নচাষ যুব কল্যাণ সংঘের প্রধান উপদেষ্টা ও রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উত্তরা প্রতিদিন-এর সম্পাদক এনায়েত করিমের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাপিলা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান।

তিনি বলেন, যেকোনো সংগঠন টিকে থাকে সততা, ভ্রাতৃত্ববোধ ও বন্ধুত্বের মেলবন্ধনের মাধ্যমে। তাই মহৎ এই উদ্যোগ দীর্ঘদিন সফলতার সঙ্গে পরিচালনার জন্য এ তিন বিষয় মাথায় রাখতে হবে। একইসঙ্গে তিনি যুবকদের নিয়ে গঠিত এ সংগঠনকে আরও বেগবান করতে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এ সময় মো. আলমগীর হোসেনকে আহ্বায়ক ও মো. জাকির হোসেনকে সদস্য সচিব করে স্বপ্নচাষ যুব কল্যাণ সংঘের একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করেন চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান।

৯ সদস্যের এ কমিটির বাকি সদস্যরা হলেন, নাজমুল হক, এশারফ হোসেন, আমিরুল ইসলাম, শরিফুল ইসলাম, জামাল হোসেন, শাহাবুদ্দিন ও নয়ন হোসেন।

৭নং চাপিলা ইউনিয়ন পরিষদের মেম্বার মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন দুলাল, বনপাড়া ডিগ্রী কলেজের প্রফেসর মো. ইউসুফ আলী, বিশিষ্ট ব্যবসায়ী মো. জাফর ইকবাল নয়ন, চাপিলা ইউপির ৫নং ওয়ার্ডের মেম্বার মো. আব্দুর রহমান, আরআরএফের আহমেদপুর শাখা ব্যবস্থাপক ফিরোজ কবির সরকার, কৈডিমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসীন আলী, আজম আলী ডিগ্রি কলেজের প্রভাষক মো. নাসিরুজ্জামান, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর পরিচালক মো. ইউনুস আলী প্রমুখ।

বাংলা৭১নিউজ/সিএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com