শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গুজরাটে রাহুল গান্ধীর গাড়িতে হামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বন্যাকবলিত গুজরাটের বনসকণ্ঠ পরিদর্শনে গিয়ে হামলার মুখে পড়েছেন কংগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধী।

আজ তার গাড়িবহর লক্ষ্য করে ইট-পাথর ছুঁড়ে হামলাকারীরা। এই ঘটনায় রাহুলের কিছু না হলেও আহত হয়েছেন তার দেহরক্ষী। হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

কংগ্রেস নেতা অভিষেক মনু সাঙভি জানান, গাড়ির সামনের আসনে বসে ছিলেন রাহুল। তাকে প্রথমে কালো পতাকা দেখানো হয়। এরপরই তার ওপর হামলা চালানো হয় বলে তিনি অভিযোগ করেন।

তিনি জানান, ওই হামলায় রাহুলের গাড়ির কাচ সম্পূর্ণ ভেঙে গেছে।

এই কংগ্রেস নেতা রাহুলের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, ‘এটা মারাত্মক হামলা। তারা ভেবেছে এভাবে হিংসার সৃষ্টি করে বিরোধীদের মুখ বন্ধ করবে?’

দলের নাম উল্লেখ না করে বিজেপির উদ্দেশে এসব কথা বেলন।

তবে এ হামলার কথা সম্পূর্ণ অস্বীকার করে বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় বলেন, ‘জানি না আদৌ হামলা হয়েছে কিনা।’

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই এক পুলিশ আধিকারিককে উদ্ধৃত করে জানিয়েছে, এই হামলার ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

গুজরাটের বন্যাকবলিত এলাকাগুলোর মধ্যে একটি হল বনসকণ্ঠ। যা কংগ্রেসের দখলে। কিন্তু বন্যার পর কোনও কংগ্রেস নেতা সেখানে দুর্গতদের দেখতে আসেননি বলে অভিযোগ স্থানীয়দের।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com