শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গুচ্ছগ্রাম প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি গোলাম রাব্বানী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জর শিবগঞ্জ উপজেলায় নয়ালাভাঙ্গা ইউনিয়নে রানিহাটি ডিগ্রি কলেজের সামনে পাড়দিয়ার এলাকায় ১২.৫০ একর জমির ওপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন মানুষের জন্য তৈরি করা হচ্ছে আদর্শ গুচ্ছগ্রাম।
শনিবার বেলা সাড়ে ১১টায় এ গুচ্ছগ্রাম প্রকল্পের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অগ্রাধিকার ভিত্তিক গুচ্ছগ্রাম প্রকল্পের আওতায় রানিহাটি পাড়দিয়ার গুচ্ছগ্রাম প্রকল্প বাস্তবায়নে মতবিনিময় ও সুধী সমাবেশের আয়োজন করে উপজেলা প্রশাসন। সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্ব করেন। প্রধান অতিথি গোলাম রাব্বানী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন মানুষের কথা চিন্তা করে বলেন, যাদের ঘর নেই তাদের আমরা ঘর করে দিব।
জননেত্রী শেখ হাসিনার এই প্রতিশ্র“তি বাস্তবায়নের ধারাবাহিকতায় দেশের ৫৩টি জেলার ১৩৭টি উপজেলায় তৈরি হচ্ছে আদর্শ গুচ্ছগ্রাম। আমাদের শিবগঞ্জ উপজেলায় যে গুচ্ছগ্রাম তৈরি হচ্ছে সেখানে বসবাস করবে ২৪০টি গৃহহীন পরিবার, থাকবে সকল নাগরিক সুবিধা। গোলাম রাব্বানী এমপি আরও বলেন, পদ্মা সেতু শুরুর আগেই দুর্নীতির অভিযোগ তোলা হয়েছিল সরকারের বিরুদ্ধে তেমনি গুচ্ছগ্রাম প্রকল্প নিয়ে একটি কুচক্রিমহল কিছু অতি উৎসাহী আইনশৃংখলা বাহিনীর কতিপয় কর্মকর্তাকে ব্যবহার করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রকল্পটি বন্ধ করে গভীর ষড়যন্ত্র করা হয়েছিল। আমার তত্ত্বাবধানে প্রকল্পের কাজ যথাসময়ে ও নির্ধারিত সময়ে শেষ করা হবে ইনশাল¬াহ।
সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, নয়ালাভাঙা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশরাফুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান এডু, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম, রানীহাটি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল বাশার প্রমূখ। বক্তারা বলেন- নয়ালাভাঙা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের সদস্য ও গুচ্ছগ্রাম প্রকল্পের সভাপতি বিথি রাণী কর্মকার, ইউপি সদস্য ও প্রকল্পের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে কাবিখা প্রকল্পের চাল নিয়ে ষড়যন্ত্র মূলকভাবে তাদের দুজনকে মিথ্যা মামলা দায়ের করে কারাগার প্রেরণের তীব্র নিন্দা ও অবিলম্বে নি:শর্ত মুক্তির জোর দাবি জানানো হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com