শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গুগলের ক্যাম্পাসে ক্রেন ভেঙে নিহত ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯
  • ৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: যুক্তরাষ্ট্রের উত্তর-পশ্চিমাঞ্চলের সিয়াটলে অনলাইন সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগলের একটি ক্যাম্পাসে ক্রেন দুর্ঘটনায় অন্তত চারজন নিহত ও আরো চারজন আহত হয়েছেন। শনিবার স্থানীয় সময় দুপুরের দিকে গুগলের ক্যাম্পাসে এই দুর্ঘটনা ঘটে।

এক বিবৃতিতে সিয়াটল ফায়ার সার্ভিস বিভাগ বলছে, সিয়াটলের দক্ষিণের লেক ইউনিয়নের গুগল ক্যাম্পাসের একটি ভবনের ছাদ থেকে ক্রেনটি পড়ে যায়। পরে এটি নিচে থাকা ছয়টি গাড়িতে আঘাত হানে। ক্রেন ভেঙে নিচে পড়ায় তিনজন পুরুষ ও একজন নারী নিহত হয়।

বিবৃতিতে বলা হয়েছে, নিহতদের মধ্যে দুজন ওই ক্রেনের অপারেটর ছিলেন। এছাড়া নিহত অপর দু’জন ভবনের নিচে রাখা পৃথক দু’টি গাড়ির ভেতরে ছিলেন।

সিয়াটল ফায়ার সার্ভিস বলছে, আহতদের মধ্যে ২৭ বছর বয়সী এক যুবক, ২৫ বছর বয়সী একজন তরুণী ও চার মাস বয়সী এক মেয়ে শিশু রয়েছে। আহতদের উদ্ধারের পর স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক নয় বলে চিকিৎসকরা জানিয়েছেন।

স্থানীয় দৈনিক দ্য সিয়াটল টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, শহরে গুগলের একটি নতুন ক্যাম্পাস নির্মাণের কাজে নিয়োজিত ছিল ওই ক্রেন। এ দুর্ঘটনায় ওয়াশিংটনের শ্রম ও শিল্প দফতর পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।

বাংলা৭১নিউজ/এম.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com