সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু

গামছা তুলতে গিয়ে ট্রাকচাপায় প্রান গেলো

চাঁদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

সড়কে পড়ে যাওয়া গামছা তুলতে গিয়ে ট্রাক চাপায় এক খই বিক্রেতা প্রাণ হারিয়েছেন। ঘটনার পর পর পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আজ শনিবার (২৫ মার্চ) সকাল পৌনে ১১টার দিকে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জের খাটরা বিলওয়াই নামক স্থানে এ ঘটনা ঘটে।  

নিহত মোজাম্মেল (৫৫) নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার বাংলা বাজার এলাকার সর্দার বাড়ির মৃত ইউনুস সর্দারের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী সিএনজি চালিত স্কুটারচালক তাজুল ইসলাম জানান, মোজাম্মেল হোসেন হাজীগঞ্জ বাজারের চৌরাস্তা বিশ্বরোড এলাকা থেকে বলাখাল যাবে বলে তার সিএনজি চালিত স্কুটারে উঠে। পথিমধ্যে খাটরা বিলওয়াই এলাকায় গেলে মোজাম্মেলের সঙ্গে থাকা গামছাটি পড়ে যায়। এ সময় পড়ে যাওয়া গামছা তুলতে স্কুটারচালক তাজুল ইসলাম স্কুটারটি সড়কের পাশে রাখেন।

মোজাম্মেল সড়কের ওপর পড়ে যাওয়া গামছাটি তুলতে গেলে পেছন থেকে আসা ইটবহনকারী দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে বলাখালের দিকে দ্রুত পালিয়ে যায়। ট্রাকচাপায় মোজাম্মেল ঘটনাস্থলেই মারা যান।

তাজুল ইসলাম আরো জানান, তার সঙ্গে থাকা জিনিসপত্র দেখে ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি পেশায় হকার তথা খই বিক্রেতা।

এ বিষয় হাজীগঞ্জ থানার ঊপরিদর্শক মো. ইউনুছ জানান, নিহতের সঙ্গে থাকা মোবাইলের সিম থেকে নাম্বার নিয়ে নিহতের পরিচয় নিশ্চিত করা গেছে। তিনি পেশায় খই বিক্রেতা ছিলেন। তার পরিবার সোনারগাঁও থেকে রওনা দিয়েছে। এ দিকে ঘাতক ট্রাককে সনাক্তের কাজ চলছে।

অফিসার ইনচার্জ জোবাইর সৈয়দ জানান, নিহতের পরিচয় নিশ্চিত হয়ে তার পরিবারকে খবর দেয়া হয়েছে। ঘাতক ট্রাককে সনাক্তকরণের কাজ চলছে।  

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com