সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ

গান-আতশবাজি উপভোগ করলেন শেখ হাসিনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮
  • ৩১৩ বার পড়া হয়েছে
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মনোমুগ্ধকর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : ফোকাস বাংলা।

বাংলা৭১নিউজ, ঢাকা: এ উৎসব, এ রঙের ছটা অর্জনের। আর সেই অর্জন বাংলাদেশের। স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতিতে দেশবাসীর ললাটে এ উৎসবের উপলক্ষ এসেছে।

উন্নয়নশীল দেশের স্বীকৃতিতে আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। তা উপভোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বার্তা সংস্থা বাসস জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আরো যারা অনুষ্ঠান উপভোগ করেন তাঁদের মধ্যে ছিলেন, তাঁর ছোট বোন শেখ রেহানা, তাঁর ছেলে রেদোয়ান মুজিব সিদ্দিক ববি ও তাঁর দুই নাতি।

সংস্কৃতি মন্ত্রণালয় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করে।

মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, সংসদ সদস্য, রাজনীতিবিদ, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, লেখক, শিল্পী, সাহিত্যিকসহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এ আনন্দময় অনুষ্ঠানে যোগ দেন।

বরেণ্য কণ্ঠশিল্পী রুনা লায়লা, মমতাজ এবং বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন অনুষ্ঠানে দেশাত্মবোধক, লোক ও পল্লীগীতি এবং নৃত্যনাট্য পরিবেশন করে।

দর্শনীয় আতশবাজি ও লেজার রশ্মি কিছু মুহূর্তের জন্য দর্শকদের আনন্দ ও উত্তেজনার ভেতর মোহাচ্ছন্ন করে রাখে।

দেশের ইতিহাসে সবচেয়ে জমকালো এ লেজার শোতে বিগত বছরগুলোতে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা এবং একটি দারিদ্র্য ও ক্ষুধামুক্ত জাতি গঠনে দেশের সংগ্রামের ওপর আলোকপাত করা হয়।

অনুষ্ঠানে বিভিন্ন উপলক্ষে দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন ভাষণের উল্লেখযোগ্য অংশ বাজানো হয়, যেখানে তিনি দেশবাসীকে সাফল্য সমুন্নত রেখে যে লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে একদিন বাংলাদেশ স্বাধীন হয়েছিল অর্থনৈতিক সমৃদ্ধির সেই কাক্সিক্ষত গন্তব্যের দিকে এগিয়ে নেয়ার আহ্বান জানান।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com