শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

গাজীপুর-৪ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

গাজীপুর-৪ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. সামসুদ্দিন খান শারীরিক অসুস্থতা, পারিবারিক সমস্যা ও আর্থিক সংকটের কারণ জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে কাপাসিয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে উপস্থিত সাংবাদিকদের তিনি এ তথ্য জানিয়েছেন।

মো. সামসুদ্দিন খান বলেন, দল আমাকে মনোনয়ন দিয়েছে। ১৯৭নং কাপাসিয়া আসনে আমি দলীয় লাঙ্গল প্রতীকে নির্বাচন করার জন্য প্রস্তুতি নিয়েছি। বর্তমানে আমার শারীরিক ও পারিবারিক এবং সেই সাথে আর্থিক সমস্যার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

এ মুহূর্তে আমার যে শারীরিক অবস্থা তাতে নির্বাচন কার্যক্রম চলতে থাকলে আমি মানুষের কাছে যেতে না পারলে আমাকে ভোট দিবে না। নির্বাচনে এমন সংখ্যক ভোট পেলাম যা আমি আরও বেশি পাওয়ার কথা। কিন্তু নির্বাচন কার্যক্রম পরিচালনা করতে না পারলে ভোট কম পেলে সামাজিকভাবে কোণঠাসা হয়ে যাবো। এজন্যই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।

এসময় কাপাসিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীসহ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এনামুল কবীর, গাজীপুর জেলার জাতীয় যুব সংহতির সদস্য সচিব অ্যাডভোকেট জাকির হোসেন ও জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক বাদশা আব্দুল্লাহ প্রমুখ।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com