শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গাজীপুরে বিএনপির ৩ নেতা গ্রেফতারের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ মে, ২০১৮
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,গাজীপুর প্রতিনিধি:গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে আবারও ২০ দলীয় জোট নেতাকর্মীদেরকে পুলিশ ধরপাকড় শুরু করেছে বলে অভিযোগ উঠেছে।

গাজীপুর সিটি নির্বাচনের ধানের শীষ প্রতীকের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী ও বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম জানান, শুক্রবার রাত ৯টায় টঙ্গী চেরাগআলী মার্কেটে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক হন মহানগর জামায়াতের প্রচার সম্পাদক আফজাল হোসাইন। ১০-১২ জন সাদা পোশাকধারী পুলিশ আফজাল হোসাইনকে একটি সাদা রঙের প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যায়।

এর আগে সন্ধ্যায় গাজীপুর জেলা জিয়া পরিষদের আহ্বায়ক আশরাফ হোসেন টুলু ও জেলা ছাত্রদল নেতা উজ্জলকে জয়দেবপুর এলাকা থেকে আটক করে পুলিশ।

এদিকে পুলিশের ধরপাড়কের তীব্র নিন্দা জানিয়েছেন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। তিনি অবিলম্বে ধরপাকড় বন্ধ করে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার দাবি জানান।

তিনি বলেন, ভয়-ভীতি দেখিয়ে কোনো লাভ হবে না। কোনো অবস্থাতেই আওয়ামী লীগকে খালি মাঠে গোল দেয়ার সুযোগ দেয়া হবে না।

এ ব্যাপারে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জানান কাউকে আটকের বিষয়টি তার জানা নেই।

বাংলা৭১নিউজ/জে এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com