বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

গাজীপুরে বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের ইটাহাটা এলাকায় বাসচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করে চালককে আটক করা হয়েছে। আজ সকালের দিকে এ ঘটনা ঘটে। 

গাজীপুর পুলিশ জানায়, সকাল ১০ টার দিকে কালিয়াকৈর থেকে পলাশ পরিবহন একটি যাত্রীবাহী বাস গাজীপুরের দিকে আসছিল। একই সময়ে গাজীপুর থেকে একটি মোটরসাইকেল কোনাবাড়ির দিকে যাচ্ছিল। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় পৌঁছলে বাসের সঙ্গে  মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের দুই আরোহী নিহত এবং অপর একজন আহত হন। স্থানীয়রা আহত যাত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার এবং ঘাতক বাস ও বাসের চালককে আটক করেছে।নিহতদের একজন শাহজাহান আলী কলেজের শিক্ষার্থী রাজাবাবু। অপর দু’জনের পরিচয় জানা যায়নি।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com