শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ জানুয়ারী, ২০১৭
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,গাজীপুর : গাজীপুরে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বুদু মনির (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় তার সহযোগী আনোয়ারকে (২৮) আটক করা হয়েছে।

পুলিশের দাবি, নিহত বুদু মনির একজন সন্ত্রাসী। তার বিরুদ্ধে নাশকতায় হত্যা, অস্ত্র ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে জয়দেবপুর থানায় ১৫-১৬টি মামলা রয়েছে।

মনির বাংলাদেশ কৃষি গবেষণা ইনষ্টিটিউটের টিনসেড কলোনীতে থাকতেন। তার বাবা সিরাজ উদ্দিন কৃষি গবেষণা ইনষ্টিটিউটের শ্রমিক। তাদের বাড়ি নোয়াখালী জেলায়।

রোববার বার রাত আড়াইটায় নগরীর নলজানি এলাকার টিএন্ডটি কলোনীর সেগুন বাগানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ডিবি পুলিশের ওসি আমির হোসেন ও এএসআই মো. সাকলাইন আহত হয়েছে।

ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার হয়েছে।

গাজীপুর ডিবি পুলিশের ওসি আমির হোসেন জানান, মনির ৪-৫ সহযোগী নিয়ে সেগুন বাগান এলাকায় অবস্থান করে অপরাধমুলক কাজের প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে রাত আড়াইটার দিকে সেখানে অভিযান চালানো হয়। টের পেয়ে মনির ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে মনিরকে গুলিবিদ্ধ অবস্থায় ও আনোয়ারকে জাপটে আটক করা হয়।

এসময় সন্ত্রাসীদের গুলিতে তিনি ও এসআই সাকলাইন আহত হন।

পরে ঘটনাস্থল থেকে গুলি ও পিস্তল উদ্ধার হয়। মনিরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মনিরের বিরুদ্ধে নাশকতায় হত্যা, অস্ত্র ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে জয়দেবপুর থানায় ১৫-১৬টি মামলা রয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com