সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্টের নাম ঘোষণা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের পাহাড়ে অপহরণ চক্রের প্রধান অস্ত্রসহ গ্রেফতার

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুরপ্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

গাজীপুরের শ্রীপুর ও পিরুজালী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। আহত বেশ কয়েকজন। বুধবার(২৭ জুলাই) বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে।

গাজীপুরের শ্রীপুরের বরমী ইউনিয়নে শ্রীপুর-বরমী সড়কের কায়েত পাড়া এলাকায় ড্রাম্প ট্রাকের সঙ্গে অটোরিকশা সংঘর্ষে হানিফ মৃধা নামে এক ফল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির জানান, খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে ড্রাম্প ট্রাক ও দুর্ঘটনা কবলিত ব্যাটারি চালিত অটোরিকশাটি জব্দ করে থানায় আনা হয়েছে। 

অন্যদিকে গাজীপুরের জয়দেবপুর থানাধীন পিরুজালী এলাকায় অটোরিকশা ও ট্টাক মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলে এক নারী নিহত হন। এতে আহত হন বেশ কয়েকজন।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com