সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

গাজীপুরে পিকআপের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

গাজীপুরের কালিয়াকৈরে মাছবাহী পিকআপের ধাক্কায় জামাল উদ্দিন (৫৬) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৭টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রার পল্লী বিদ্যুৎ এলাকায় ট্র্যাফিক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল উদ্দিন টাঙ্গাইল শহরের জুনাব আলীর ছেলে। তিনি গাজীপুর জেলা পুলিশের ট্র্যাফিক বিভাগে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের পল্লী বিদ্যুৎ এলাকার পুলিশের বিদ্যুৎ অফিসের আওতাধীন এলাকায় ডিউটি করতেন পুলিশের শহর উপপরিদর্শক (টিএসআই) জামাল উদ্দিন। বৃহস্পতিবার চন্দ্রা এলাকার আশপাশে তার ডিউটি ছিল। আজ সকাল ৭টার দিকে ডিউটিতে যাওয়ার জন্য ট্র্যাফিক অফিসের সামনে দাঁড়িয়েছিলেন তিনি। এ সময় গাজীপুর থেকে চন্দ্রাগামী একটি পিকআপকে (ভোলা- ন-১১-০৩৬২) থামার সংকেত দেন জামাল উদ্দিন। কিন্তু কিছু বুঝে উঠার আগেই পিকআপটি তাকে ধাক্কা দিয়ে দ্রুতগতিতে চলে যেতে থাকে। এতে তিনি গুরুতর আহত হলে তাকে প্রথমে কালিয়াকৈরের সফিপুর এলাকার তানহা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার সাভারের এনাম মেডিকেল হাসপাতালে নেওয়া হলে সকাল পৌনে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

এ বিষয়ে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ট্র্যাফিক) নাজমুস সাকিব খান জানান, পিকআপসহ চালককে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com