সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু চলতি সপ্তাহেই বিক্ষিপ্তভাবে তাপপ্রবাহের সম্ভাবনা ডিএমপিতে ৯ সহকারী পুলিশ কমিশনারকে পদায়ন ভারতের লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোটগ্রহণ চলছে সড়ক দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু নিজের সাজা অন্যকে দিয়ে খাটানো যুবলীগ নেতা কারাগারে রাশিয়ায় ইউক্রেনের ক্ষেপণাস্ত্রের আঘাতে নিহত ১৫ প্রযুক্তিতে জনশক্তি গড়তে ফ্রান্সের সঙ্গে চুক্তি চায় বাংলাদেশ ক্যাম্পে রোহিঙ্গা হেড মাঝিকে তুলে নিয়ে গুলি করে হত্যা বজ্রপাতে ক্ষয়ক্ষতি ও প্রাণহানি কমাতে কাজ করে যাচ্ছে সরকার সাংবাদিক, শিল্পী সাহিত্যিকদের নামেও সড়কের নামকরণ করবে জাল সনদের মামলায় ফাঁসলেন বিআরটিএ কর্মকর্তা তানভীর আবারও বিএনপিকেই পালাতে হবে : ওবায়দুল কাদের সৌদি পৌঁছেছেন ১২ হাজার ৬৪৯ হজযাত্রী দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ-বাহরাইন আলোচনা নিজ আয়েই প্রতিস্থাপন খরচ মেটাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান বোনের মরদেহ পেলেও ভাগনেকে না পেয়ে ক্ষুব্ধ সেই শিশুর মামা

গাজীপুরে দেড় কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ২

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

গাজীপুরে দেড় কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ মার্চ) বিকেলে গাজীপুর মহানগরীর ঢাকা-জয়দেবপুর সড়কের ধান গবেষণা ইনস্টিটিউটের সামনে একটি ট্রাকে অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- চাপাইনবাবগঞ্জ জেলা সদরের বালুগ্রাম এলাকার মো. আল আমীনের ছেলে মো. ফাহাদ হোসেন (২৭) ও এই এলাকার সেমাজুল ইসলামের ছেলে মো. সাফাত হোসেন (২০)। ঘটনার সঙ্গে যুক্ত আনোয়ার ও মান্নান পলাতক রয়েছেন।

রোববার (১৭ মার্চ) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনারের (অপরাধ) কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

ব্রিফিংয়ে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) খাইরুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশ গাজীপুর মহানগরীর ঢাকা-জয়দেবপুর সড়কের ধানগবেষণা ইনস্টিটিউটের সামনে সন্দেহভাজন একটি ট্রাকে অভিযান পরিচালনা করে। ট্রাকের চালক জানায় ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ থেকে কাঠের ট্রিপ নিয়ে মিরপুর ভাসানটেক এলাকায় নামিয়ে সদর থানা এলাকা হয়ে চৌরাস্তার দিকে যাচ্ছিল।

তাদের আচরণ সন্দেহজনক হলে ট্রাকে তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের পেছনে ব্যাকসিটের নিচে বিশেষ কায়দায় রক্ষিত ব্যাগের ভেতর থেকে ১৪টি পলিথিন প্যাকেটে মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করা হয়। যেখানে প্রতিটি প্যাকেটে ১০৪ গ্রাম করে ১ কেজি ৪৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় দেড় কোটি টাকা।

এ ঘটনায় ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন চাপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে অজ্ঞাত ব্যক্তি হেরোইনগুলো সংগ্রহ করে গাজীপুরে অজ্ঞাত ব্যক্তির কাছে বিক্রয়ের উদ্দেশ্যে ট্রাকে নিয়ে আসছিল।

উক্ত ঘটনায় জড়িত অন্যান্যদের শনাক্তপূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত আছে। এই ঘটনায় আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

প্রেস ব্রিফিংয়ে সহকারী কমিশনার সদর জোন ফাহিম আসজাদ ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com