শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গাজীপুরে দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৬
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,গাজীপুর: গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে সাতজন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।শনিবার সকালে এ দুটি দুর্ঘটনা ঘটে।

শ্রীপুরের মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান জানান, সকাল ৭টার দিকে শ্রীপুর উপজেলার রঙ্গিলা (এসি) বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাস-পিকআপ সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ২জন। তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

এদিকে গাজীপুর সদর উপজেলার ভবানীপুর (বাঘের বাজার) এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি যাত্রীবাহী লেগুনাকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে লেগুনার দুই যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে পাঁচজন। হতাহতদের পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে।

লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয়ের শনাক্ত চলছে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com