সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

গাজীপুরে তুলাভর্তি চলন্ত ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮ বার পড়া হয়েছে

গাজীপুর সদর উপজেলায় একটি চলন্ত ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকে আগুন দেওয়া হয়।

ট্রাকের চালক কামরুল বলেন, ‘মানিকগঞ্জ থেকে তুলা ভর্তি ট্রাক নিয়ে শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় যাওয়ার পথে হোতাপাড়া এলাকায় পৌঁছলে আমার গাড়ির পিছন থেকে আসা অন্যান্য গাড়ির চালকরা জানান, গাড়িতে আগুন লেগেছে। পরে আগুন দেখতে পেয়ে মহাসড়কের পাশে দাঁড় করাই। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানোর চেষ্টা করি এবং ৯৯৯ এ কল দিলে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।’

রাজেন্দ্রপুর চৌরাস্তা মডেল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রুহুল আমিন মোল্লা জানান, খবর পেয়ে গাজীপুর ফায়ার স্টেশনের একটি ইউনিটসহ দুটি ইউনিটের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

জয়দেবপুর থানার এসআই সুজিত কুমার মৃধা জানান, আগুনে ট্রাকে থাকা মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, ‘কীভাবে আগুন লাগল, আমরা এটা তদন্ত করে দেখছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com