বুধবার, ০১ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

গাজীপুরে ডা. ইমরানসহ তিনজনের বিরুদ্ধে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ মে, ২০১৭
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গাজীপুর: সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে ভাস্কর্য অপসারণের ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে স্লোগান দিয়ে কটূক্তি করার অভিযোগে গণজাগরণ মঞ্চের আহ্বায়ক ডা. ইমরান এইচ সরকারসহ তিনজনের বিরুদ্ধে গাজীপুরে মামলা দায়ের করা হয়েছে।

আজ সকালে গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এ মামলা দায়ের করেন।

মামলার অপর অভিযুক্তরা হলেন- গণজাগরণ মঞ্চের কর্মী সনাতন উল্লাস ও নাসির উদ্দিন। আদালত অভিযোগ আমলে নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে সমন জারি করেছেন। আগামী ১৫ অক্টোবর তাদের আদালতে হাজির হয়ে আত্মপক্ষ সমর্থনের নির্দেশ দেওয়া হয়েছে।

বাদী এজাহারে উল্লেখ করেন- গত ২৬ মে সুপ্রিম কোর্টের সামনে থেকে সুপ্রিম কোর্টের নির্দেশে গ্রিক মূর্তি অপসারণ করে অন্য স্থানে প্রতিস্থাপন করার বিরুদ্ধে গণজাগরণে মঞ্চের একাংশের নেতা ডা. ইমরান এইচ সরকারের নেতৃত্বে শাহবাগ হতে টিএসসি চত্বর পর্যন্ত বিক্ষোভ মিছিল হয়। যা মশাল মিছিলে পরিণত হয়। ওই মিছিলে ডা. ইমরান এইচ সরকারের হুকুমে এবং নেতৃত্বে সনাতন উল্লাস প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে আপত্তিকর স্লোগান দেন এবং যা মিছিলরত ২০-২৫ জন সন্ত্রাসীপ্রকৃতির লোক স্লোগানে সুর মেলান এবং মিছিল দেন। ২৬ মে রাতে বাদী তার ফেসবুক আইডিতে ওই স্লোগান দেখেন ও শোনেন। এতে বাদী মর্মামত ও স্তম্ভিত হন এবং মনে করেন এতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানহানি এবং বাদী ও সাক্ষীরাসহ দেশবাসী অপমান বোধ করেছেন।

জনসম্মুখে প্রধানমন্ত্রীকে বিদ্রুপাত্মক ও ব্যঙ্গাত্মক স্লোগান দিয়ে তার এবং বাদীর রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের পাঁচশত কোটি টাকার সুনাম ক্ষুন্ন হয়েছে বলে মনে করছেন তিনি। বাদীপক্ষের আইনজীবী ছিলেন ওয়াসিম খলিল।

এ ঘটনায় ডা. ইমরান এইচ সরকারের বিরুদ্ধে দেশের বিভিন্নস্থানে মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com