মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব চীনে ওয়ালমার্টে ছুরিকাঘাতে নিহত ৩, আহত ১৫ সাগর-রুনি হত্যা: শিশির মনিরসহ লড়বেন ৯ আইনজীবী সাবেক এমপি জিন্নাহ ও কবির বিন আনোয়ারের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ, বিজিবি ও আনসারে আসছে বড় নিয়োগ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৯৩৪ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ টাকা গুজব ছড়িয়ে সংঘর্ষের পরিবেশ তৈরি করা হয়েছে: আসিফ মাহমুদ ব্যাটিং ব্যর্থতায় আড়াই দিনের টেস্টেও লজ্জার হার বাংলাদেশের ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার ড. দীলিপ নাথ ‘সুপারশপে পলিথিনের ব্যবহার বন্ধ যুগান্তকারী উদ্যোগ’ নোয়াখালীতে রাষ্ট্রদ্রোহ মামলায় খালাস পেলেন তারেক রহমান

গাজীপুরে ডাকাত সন্দেহে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

গাজীপুরের সদর থানার মজলিসপুর কাজীপাড়া ব্রিজের সেলুঘাটের পশ্চিম পাশে ডাকাত সন্দেহে আছাবুদ্দিন মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (৫ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত আছাবুদ্দিন মোল্লা (৬৫) কুড়িগ্রাম জেলার রাজারহাট থানা পুলিশের কালুয়ারচর গ্রামের মৃত পাশান মোল্লার ছেলে। এ ঘটনায় নুর হাসান (৪০) নামে এক যুবক আহত হন। তিনি কুড়িগ্রাম জেলার সদর থানার কালিরআলগাচর গ্রামের মৃত সোহরাব প্রামাণিকের ছেলে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে গাজীপুর মহানগরের সদর থানা এলাকার মজলিসপুর কাজীপাড়া ব্রিজের সেলুঘাটের পশ্চিম পাশে একটি ইঞ্জিনচালিত নৌকাকে থামাতে সংকেত দেয় এলাকাবাসী। নৌকাটি না থেমে গতি বাড়িয়ে দিয়ে চলতে থাকে। পরে স্থানীয়রা নৌকাটিকে লাঠিসোঠা নিয়ে ধাওয়া করে এবং নৌকাটির উদ্দেশ্যে করে ঢিল ছুঁড়তে থাকে। পরে নৌকায় থাকা আছাবুদ্দিন মোল্লা ও নুর হাসানকে নামিয়ে গণপিটুনি দেয়। ঘটনাস্থলেই আছাবুদ্দিন নিহত হন।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল ইসলাম বলেন, খবর পেয়ে রাতে ঘটনাস্থল থেকে আছাবুদ্দিন মোল্লার মরদেহ উদ্ধার করে, নুর হাসানকে হাসপাতালে নেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আসলেই তারা ডাকাত ছিল কিনা। কেন তাদের পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com