সোমবার, ০৮ জুলাই ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

গাজীপুরে জাহাঙ্গীর ও খুলনায় খালেক আওয়ামী লীগের প্রার্থী মনোনীত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম এবং খুলনায় তালুকদার আবদুল খালেককে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।
আগামী ১৫ মে তারা নৌকা প্রতীক নিয়ে গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাস ভবন গণভবনে অনুষ্ঠিত দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক বৈঠক শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের এ কথা জানান।
তিনি বলেন, বোর্ডের প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।
ওবায়দুল কাদের বলেন, সভায় গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে জাহাঙ্গীর আলম ও তালুকদার আবদুল খালেককে সর্বসম্মতভাবে মনোনয়ন দেয়া হয়েছে।
তিনি আরো বলেন, সভায় দুটি উপজেলা পরিষদ, একটি পৌরসভা এবং ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রার্থীর মনোনয়নও চূড়ান্ত করা হয়েছে।
প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা গত ৩১ মার্চ এক সংবাদ সম্মেলনে এই দ্ইু সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেন।
তফসিল অনুযায়ী মেয়র, সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ১২ এপ্রিল, যাচাই-বাছাই ১৫ ও ১৬ এপ্রিল এবং প্রত্যাহারের শেষ সময় ২৩ এপ্রিল।
ঢাকা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে এবং খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুস আলী খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন। সূত্র : বাসস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com