শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গাজীপুরে ছাত্রলীগের দুই নেতাকে কুপিয়ে জখম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ মে, ২০১৯
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(গাজীপুর)প্রতিনিধি: এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও কাজী আজিম উদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান নাহিদকে (৩৫) কুপিয়ে গুরুত্বর জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

শুক্রবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে গাজীপুর শহরের মুক্ত মঞ্চের কাছে একদল সন্ত্রাসী তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ওই হামলায় নাহিদের সহযোগী ছাত্রলীগ নেতা রয়েল (৩০) আহত হয়েছেন। তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

আহত রয়েলের বড় ভাই রুবেল জানান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদের সঙ্গে রাজনীতি না করার জন্য এবং তার সঙ্গে পরিবহন থেকে চাঁদাবাজিতে রাজি না হওয়ায় তার লোকজন নাহিদ ও রয়েলকে কুপিয়ে জখম করেছে।

এ বিষয়ে মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ বলেন, শহরের সাহাপাড়া এলাকায় ডিস লাইনের ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন নাহিদকে কুপিয়েছে বলে শুনেছি। তিনি জানান, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য নাহিদকে এক বছর আগেই তার কাছ থেকে সরিয়ে দেয়া হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর জানান, কী কারণে ছাত্রলীগ নেতা নাহিদকে কারা কুপিয়ে আহত করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এলএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com