বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

গাজীপুরে আওয়ামী লীগের ৩২ নেতাকর্মী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ মার্চ, ২০১৯
  • ৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ: নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করায় গাজীপুরের শ্রীপুরে বিভিন্ন এলাকা থেকে ৩২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম।

তিনি জানান, শ্রীপুর উপজেলা পরিষদ নিবাচনের ভোটগ্রহণ হবে। আচরণবিধি লঙ্ঘন করে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালানোর অভিযোগে আওয়ামী লীগের ৩২ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তিনি বলেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ভোটগ্রহণ রোববার অনুষ্ঠিত হবে।  ভোটগ্রহণের অপেক্ষায় থাকা ১১৭টি উপজেলার মধ্যে শ্রীপুরও একটি।

বাংলা৭১নিউজ/এমআড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com