রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

গাজা উপত্যকায় আবার ইসরাইলের হামলায় নিহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে
ইসরাইলি সেনাদের গোলাবর্ষণ

বাংলা৭১নিউজ ডেস্ক: ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইহুদিবাদী ইসরাইলি সেনাদের হামলায় অন্তত তিনজন শহীদ হয়েছেন। গাজার বেশ কয়েকটি জয়গায় ইসরাইল হামলা চলালে এসব ব্যক্তি শহীদ হন।

গতকাল (বুধবার) গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ইসরাইলের গোলন্দাজ সেনারা বেইত লাহিয়া শহরে হামলা চালায় এবং তিনজন শহীদ হওয়ার পাশাপাশি একজন মারাত্মকভাবে আহত হয়েছেন। ইসরাইল দাবি করেছে, গাজা উপত্যকা থেকে গুলি চালানোর পর তারা কামান ও মর্টারের গোলাবর্ষণ করে। এসব হামলায় বেশিরভাগই বেসামরিক লোকজন নিহত হন।

ইসরাইল প্রায় সময়ই গাজার ওপর বিমান ও ক্ষেপণাস্ত্র হামলা চালায়। এছাড়া, ট্যাংক ও মর্টারের গোলাবর্ষণ করে। গত রোববার ইসরাইল হামাসের একটি পর্যবেক্ষণ টাওয়ারের ওপর হামলা চালায়। এর কয়েক ঘণ্টা আগে ইসরাইল ও ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলন হামাস যুদ্ধবিরতি করতে রাজি হয়। তার একদিন আগে ইসরাইলের হামলায় চার ফিলিস্তিনি শহীদ হয়েছিলেন। সূত্র: পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com