বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

গাজায় নতুন করে বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮
  • ১৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ইহুদিবাদী ইসরাইলি জঙ্গিবিমান অবরুদ্ধ গাজা উপত্যাকার পশ্চিম এবং দক্ষিণ অংশে নতুন করে বোমা বর্ষণ করেছে।

ইসরাইলি সংবাদ মাধ্যম জানিয়েছে, আজ বৃহস্পতিবার ভোরে ইসরাইলি বাহিনী গাজা উপত্যাকার খান ইউনিস এবং রাফাহ শহরের কাছে ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের মালিকানাধীন আটটি অবস্থানে জঙ্গি বিমান দিয়ে হামলা চালিয়েছে। এসব হামলায় কোনো ক্ষয়ক্ষতি বা কেউ হতাহত হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায় নি।

অবরুদ্ধ গাজা উপত্যকা থেকে আসা রকেট হামলার জবাবে এসব বিমান হামলা চালানো হয়েছে বলে ইসরাইলি সামরিক বাহিনী দাবি করেছে। আইরন ডোম ক্ষেপণাস্ত্র প্রতিরোধ ব্যবস্থা রকেটটি ধ্বংস করতে ব্যর্থ হয় এবং এটি একটি খোলা মাঠে আঘাত হানে।

এর আগে গতকাল বুধবার ইসরাইলি জঙ্গিবিমান গাজার একটি এলাকায় বোমা বর্ষণ করে। গাজার ওই স্থান থেকে অবরুদ্ধে ফিলিস্তিনি এলাকার দিকে ব্যালুন উড়ানো হতো বলে ইসরাইল দাবি করেছে। তবে গাজার প্রতিরোধ সংগঠনগুলো যৌথ বিবৃতির মাধ্যমে ইসরাইলের এ দাবি নাকচ করে দিয়েছে। এ ধরনের ভিত্তিহীন অভিযোগ তুলে ইহুদিবাদী ইসরাইল প্রায় সময় গাজা উপত্যকার ওপর বিমান হামলা চালিয়ে থাকে।

বাংলা৭১নিউজ/সূত্র: পার্সটুডে/এইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com