শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

গাছ কাটা নিয়ে তর্ক সংঘর্ষে রূপ নিল, নারীসহ আহত ১১

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

মাদারীপুর পৌর এলাকায় গাছ কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ অন্তত ১১ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধারের পরে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে পৌর শহরের মধ্য খাগদী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- নারায়ন বালা (৩৫), মায়া বালা (২৭), মানিক বালা (৩৫), জয় বালা (১৩), রনোজিত দাস (২৭), পাপ্রি দাস (২২), পানু দাস (৫০), তপন দাস (২৭), স্বপন দাস (২৫) রতন দাস (২২) এবং বাসুদেব দাস (৩৫)।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, মাদারীপুর পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নারায়ন বালা বসবাড়ির পাশের একটি চাম্বুল গাছ কাটতে যান। এসময় প্রতিবেশী পানু দাস ও তার ছেলেরা বাঁধা দেন। একপর্যায়ে উভয় পক্ষের তর্ক-বির্তককে কেন্দ্র করে হামলা-পাল্টাহামলার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১১ জন আহত হন। পরে তাদের আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নারায়ন বালা বলেন, আমার কেনা গাছ, আমি কাটতে গেলে হঠাৎ করে পানু দাস ও তার ছেলেরা আমার স্ত্রী-সহ আমার পরিবারের ওপর হামলা করে। আমি এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে পানু দাসের ছেলে তপন দাস বলেন, আমরা কোনো হামলা করিনি। ওরাই আমাদের ওপরে প্রথম হামলা করে। এতে আমরা বাবা-সহ চার ভাই আহত হয়েছি।

এ বিষয়ে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। থানায় অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com