সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

গাছের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কা, নারীসহ নিহত ২

বাগেরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

বাগেরহাট-ঢাকা মহাসড়কের ফকিরহাট পালেরহাট এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে নারীসহ দুইজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন আরো ১৫ যাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী মেঘনা এক্সপ্রেস পালেরহাট এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মেগনিশ গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলে এক নারী ও এক পুরুষ যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন শিলারগঞ্জের সাপলেজা গ্রামের সিদ্দিক মল্লিকের ছেলে মনির মল্লিক (৪২)।  

দুর্ঘটনায় আহত ১৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে, দুর্ঘটনায় মহাসড়কে প্রায় ৩০ মিনিট যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে মডেল থানা পুলিশ, হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনা কবলিত দুমড়ে-মুচড়ে যাওয়া বাসটি পুলিশ জব্দ করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

ফকিরহাট ইউএনও মো. মনোয়ার হোসেন বলেন, ‘আজ সকালে এই ঘটনা ঘটে। এতে দুইজনের মৃত্যু হয়েছে। ’ তিনি আরো বলেন, ‘এই এলাকায় দুর্ঘটনা বৃদ্ধি পেয়েছে।   দুর্ঘটনা কমাতে আমরা অভিযান চালিয়ে যাচ্ছি। ’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com