শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গাইবান্ধায় হিন্দু ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ মে, ২০১৬
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে দেবেশ চন্দ্র প্রামাণিক (৭০) নামে এক জুতা ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় জড়িত সন্দেহে নিপেন চন্দ্র (২৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার সকাল ৬টার দিকে উপজেলার মহিমাগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। গাইবান্ধার পুলিশ সুপার আশরাফুল ইসলাম সকাল ১০ টায় ঘটানাস্থল পরিদর্শন করেন। তিনি হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহতের পারিবারিক সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহিমাগঞ্জ বাজারে দেবেশ চন্দ্র প্রামাণিকের বাড়ি সংলগ্ন প্রামাণিক সু-ষ্টোর নামে জুতা-স্যান্ডেলের দোকান রয়েছে। তার ৪ মেয়ে বিবাহিত। এক ছেলে স্নাতক সম্মানে পড়াশুনা করছেন।

দেবেশ চন্দ্র প্রতিদিন সকাল ৬টার দিকে দোকান খোলেন। প্রতিদিনের মতো আজও দোকান খোলেন তিনি। তার স্ত্রী আনন্দ রানী প্রামাণিক সকাল ৬টার দিকে হাটাহাটির জন্য বাসা থেকে বের হন। হাটাহাটি শেষে সকাল সাড়ে ৬টার দিকে বাড়ি ফেরার সময় দেখেন দোকান থেকে আটক নিপেন চন্দ্রসহ আরও অজ্ঞাত ২-৩ ব্যক্তি বেরিয়ে যায়। পরে তিনি দোকানে ঢুকে স্বামীর গলাকাটা মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার শুরু করেন।

এসময় আশপাশের লোকজন এসে দেবেশ চন্দ্র প্রামাণিকের গলাকাটা লাশ দেখতে পান। এ খবর ছড়িয়ে পড়লে শতশত লোকজন সেখানে ছুটে আসেন। পরে দেবেশ চন্দ্র প্রামাণিকের স্ত্রী আনন্দ রানীর স্বীকারোক্তি অনুযায়ী স্থানীয় লোকজন নিপেন চন্দ্রকে আটক করে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় এবং আটক নিপেন চন্দ্রকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দেবেশ চন্দ্র খুনের প্রতিবাদে মহিমাগঞ্জ বাজারে সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

বাংলা৭১নিউজ/আরপি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com