সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

গাইবান্ধায় ছাত্রদল-ছাত্রলীগের সংঘর্ষে গুলিবিদ্ধ ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়িতে ছাত্রদল ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি চালিয়েছে পুলিশ। এসময় ছাত্রদলের ৪ কর্মীসহ ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে এ সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, পলাশবাড়ি সরকারী কলেজে ছাত্রদলের কমিটি গঠনের কথা ছিল আজ। সেই অনুযায়ী গাইবান্ধা থেকে ছাত্রদলের নেতাকর্মীরা পলাশবাড়ি কলেজে পৌঁছেন।

সম্মেলন শুরুর আগে ছাত্রদলের একটি মিছিল কলেজ চত্বর প্রদক্ষিণ করতে থাকে। এসময় ছাত্রলীগের কর্মীরা ছাত্রদলের মিছিলে হামলা চালালে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

শুরু হয় ধাওয়া- পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ। এসময় ছাত্রদল নেতা রাজিবসহ ৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪ রাউন্ড শর্টগানের গুলিবর্ষণ করে।

পলাশবাড়ি থানার ওসি মাহবুবুল আলম জানান, পুলিশ কলেজে সংঘর্ষের কথা শুনে ঘটনাস্থলে পৌঁছে। পরে শর্টগানের গুলিবর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com