রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

গলাচিপায় আগুনে ৬ বসতঘর পুড়ে ছাই

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

পটুয়াখালীর গলাচিপা উপজেলার পৌর শহরে হঠাৎ আগুনে পুড়ে ছাই হয়েছে ৬টি বসত ঘর। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে সেটি নিশ্চিত করা যায়নি। 

রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতে পৌর শহরের মুসলিম পাড়ায় এ অগ্নিকাণ্ড ঘটে। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট একঘণ্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। 

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সোয়া দশটার দিকে এ আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখায় ভষ্মীভূত হয় শামসুল হক, আবদুল লতিফ, আবদুল জব্বার, নুরুল ইসলাম, সৌরভ আলী ও মনু মিয়ার বসতঘর। পরে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনো খাবার ও কম্বল বিতরণ করে উপজেলা পরিষদ। 

গলাচিপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কামাল হোসেন বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি নিরুপণে কাজ চলছে। 

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com