শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

গর্ভবতী না হওয়ার শর্ত পেয়েছিলেন প্রিয়াঙ্কা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১৬
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি এখন বিশ্বজুড়ে। নিজেকে ‘গ্লোবাল আইকন’ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। নারীশক্তির উৎকৃষ্ট উদাহরণ এ অভিনেত্রী।

তবে এই পথচলায় নানা বিষয়ের মুখোমুখি হতে হয়েছে তাকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তেমনই একটি বিষয় জানিয়েছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা বলেন, ‘কয়েক বছর আগে আমি একটি করপোরেট কোম্পানির সঙ্গে চুক্তিপত্র স্বাক্ষর করছিলাম। সেখানে শর্ত ছিল, যদি আমি গর্ভবতী হই তাহলে আমার সঙ্গে চুক্তি বাতিল করা হবে। আমি কথাটি শুনে ভীষণ রেগে গিয়েছিলাম। তাদের যুক্তি ছিল, গর্ভবতী হলে আমি সময়মতো কাজ করতে পারব না।’

‘আমি গর্ভাবস্থায় ভালো কাজ করতে পারব। বিষয়টি নিয়ে অনেক তর্ক হয়। আমি বলেছিলাম, ঠিক আছে, যদি আমি গর্ভবতী অবস্থায় কাজ করতে না পারি তাহলে আপনারা আমার সঙ্গে চুক্তি বাতিল করার অধিকার রাখেন। যদি আমি পারি তাহলে আমার অধিকার রয়েছে আপনাদের সঙ্গে চুক্তি বাতিল করার।’ বলেন তিনি।

বর্তমানে চলছে প্রিয়াঙ্কা অভিনীত টিভি সিরিজ ‘কোয়ান্টিকো সিজন-টু’র সম্প্রচার। পাশাপাশি সিনেমা প্রযোজনা নিয়েও ব্যস্ত তিনি। এ ছাড়া তার হলিউড সিনেমা বেওয়াচ মুক্তির অপেক্ষায়।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com