শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

গরুচুরির সময় ধাওয়া দিয়ে গণপিটুনিতে তিনজনকে খুন

পাবনা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

পাবনার ভাঙ্গুড়া উপজেলার বেতুয়ান গ্রামে গরুচুরি করে পালানোর সময় গণপিটুনিতে ৩ জন নিহত হয়েছেন। শুক্রবার (৫ জানুয়ারি) দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেতুয়ান গ্রামের পাশের ক্যানেল দিয়ে একটি নৌকায় ৪ জন ওই গ্রামে প্রবেশ করেন। তারা গোলাপ হোসেনের বাড়ি থেকে ২টি গরু চুরি করে নিয়ে নৌকায় করে পালাচ্ছিলেন। বিষয়টি বাড়ির লোকজন টের পাওয়ার পর তাদেরকে ধাওয়া করেন।

এ সময় চিৎকার চেঁচামেচিতে আশপাশের বহু লোকজন এসে জড়ো হন। এরপর গ্রামবাসী অপর একটি নৌকা দিয়ে গরুচোরদের নৌকা আটকে ফেলেন। এ সময় গরু চোররা তাদের কাছে থাকা দেশীয় অস্ত্র নিয়ে গ্রামবাসীর ওপর হামলা চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে গ্রামের বেশ কয়েকজন কিছুটা আহত হন।

পরে গ্রামবাসী উত্তেজিত হয়ে গণপিটুনী দেওয়া শুরু করেন। এতে তিন ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। এ সময় দলের একজন পালিয়ে যান।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন জানান, গরু চুরি করে পালানোর সময় ৩ জন নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছায়। সকাল ১০টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com