মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

গভীর রাত পর্যন্ত থানায় সৈয়দ ইবরাহিমের প্রতিবাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
  • ১৮২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, চট্টগ্রাম প্রতিনিধিচট্টগ্রাম-৫ (হাটহাজারী) সংসদীয় আসনে ধানের শীষ প্রতীকের মনোনীত প্রার্থী (অবসরপ্রাপ্ত মেজর জেনারেল) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীকের নির্বাচনের প্রধান সমন্বয়কারী শোয়েব মোর্শেদ ফারুকীকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত ১১টার দিকে হাটহাজারী পৌরসভার কামালপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

জেলার হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম আটকের খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তার বিরুদ্ধে কোনো অভিযোগ আছে কি না খতিয়ে দেখছি। সকালে তা জানতে পারবেন।

তবে সকালে বার বার কল দেয়ার পরও মোবাইল কল রিসিভ না করায় কোনো তথ্য জানা যায়নি।

এদিকে, নিজের নির্বাচনের প্রধান সমন্বয়কারী শোয়েব মোর্শেদ ফারুকীকে আটকের কারণে রাত ৩টা পর্যন্ত থানার সামনে অবস্থান নিয়ে প্রতিবাদ জানিয়েছেন ২০ দলীয় ঐক্যজোটের শরীক কল্যাণ পার্টি চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কাউকে গ্রেফতার না করার জন্য উচ্চ আদালতের নির্দেশ থাকার পরও পুলিশ তা উপেক্ষা করে চলছে। কোনো ধরনের মামলা ও অভিযোগ না থাকার পরও রাত ৯টার দিকে তার নির্বাচনের প্রধান সমন্বয়কারী শোয়েব মোর্শেদ ফারুকীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার এ ব্যাপারে পুলিশের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিবেন বলে তিনি জানান।

সৈয়দ ইবরাহিম বলেন, রাত ১১টায় খবর পেয়েই থানার মূল ফটকে অবস্থান নেই। থানার ওসির কাছে জানতে চাই, আমার নিরাপরাধ সহকর্মীকে কেন আটক করা হয়েছে। আমার প্রতিদ্বন্দ্বী মহাজোট প্রার্থী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের সাথে কথা বলেছি। উনি ওসিকে ফোন করে আটকের কারণ জানতে চেয়েছেন। তবে পুলিশ শোয়েব মোর্শেদ ফারুকীর বিষয়ে কোনো অভিযোগের তথ্য দিতে পারেনি। ওসি বলেন, মামলা আছে কি না তদন্ত করে দেখছি। এভাবে তো চলতে পারে না।

এ প্রসঙ্গে জানতে বৃহস্পতিবার সকাল ৯টার পর হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীরের সরকারি মোবাইলে কল করা হয়। তবে তিনি মোবাইল কল রিসিভ না করায় কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ভোরের ডিউটি অফিসার এএসআই মুনির হোসেন জানান, শোয়েব মোর্শেদ ফারুকী নামের একজনকে আটক করা হয়েছে। তবে এ বিষয়ে ওসি স্যার ভালো বলতে পারবেন। সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com